• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে ‘বিজয় ৭১’ ব্যাটমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন এমপি নিক্সন চৌধুরীর

টু-ষ্টার দল ২-০ গেমে বিজয়ী

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি             

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে গত মঙ্গলবার রাতে ‘বিজয় ৭১’ ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় উপজেলার টু-ষ্টার দল ২-০ গেমে সি.কে ব্রান্ড নামক দলকে হারিয়ে শিরোপা জিতে নিয়েছেন।

টুর্নামেন্টের ফাইনাল খেলাটি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী (নিক্সন)। সভাপতিত্ব করেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ও আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আজাদ খান। খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ কাউছার, যুগ্ন সম্পাদক আনোয়ার আলী মোল্যা, স্থানীয় যুবরীগ সভাপতি মাহফুজুর রহমান মুরাদ, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সেক মনিরুজ্জামান, সমাজ সেবক সাজ্জাদ হোসেন মৃধা, ইউপি সদস্য ফজরুর রহমান ও পদ্মা রানী শিং।

জানা যায়, গত ২৪ ডিসেম্বর থেকে উপজেলায় ‘বিজয় ৭১’ ব্যাটমিন্টন টুর্নাম্যান্ট খেলাটি শুরু হয়। এ টুর্নাম্যান্টে মোট ১৬টি দল অংশ নেয়। টুর্নাম্যান্টের ফাইনালে টু-ষ্টার দল ও সি.কে. ব্রান্ড দল উন্নিত হয়। টু-ষ্টার দলে সুশিল টিকাদার ও আজাদ হোসেন দু’জন খেলোয়ার অংশ নেয়। প্রতিপক্ষ সি.কে. ব্রান্ড দলে মেহেদী খান ও রাকিব হোসেন ফাইনালে খেলেন। খেলায় প্রধান রেফরিংয়ের দায়িত্ব পালন করেন জুয়েল খান ও সহকারী রেফরিংয়ে ছিলেন শ্যামল শিং। এ ব্যাটমিন্টন প্রতিযোগীতার ফাইনাল খেলায় টু-ষ্টার দল পর পর দু’টি গেমে বিজয় অর্জন করে শিরোপা জিতে নেন। বিজয়ী দলের জন্য ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার্স আপের জন্য ২৬ ইঞ্চি এলইডি টিভি পুরুস্কার প্রদান করা হয়।

খেলাটির সার্বিক পরিচালনা করেন মোঃ সাদ্দাম হোসেন মোঃ তারেক হোসেন, মোঃ রুহুল আমিন ও শাহ-আলম। সার্বিক সহযোগীতায় ছিলেন মোঃ শওকত হোসেন মোল্যা, মোঃ দেলোয়ার হোসেন মোল্যা, মোঃ লিয়াকত আলী মোল্যা, গিয়াস মোল্যা ও রাসে জামান প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।