• ঢাকা
  • শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ছেলের খোঁজ নেননা কুমার শানু

বিগ বস ১৪-র ঘর থেকে শেষ পর্যন্ত বেরিয়ে গেলেন জান কুমার শানু। বসের ঘর থেকে বেরোনোর পর এবার বাবা কুমার শানুকে নিয়ে মুখ খুললেন জান। একটি সংবাদমাধ্যমের সামনেই বাবার বিষয়ে বিভিন্ন মন্তব্য করেন জান কুমার শানু। জান বলেন, তারা তিন ভাই।

তিন ভাইকেই তাদের মা রিতা ভট্টাচার্য একা হাতে বড় করে তুলেছেন।   সেখানে বাবার কোনও অবদান নেই।   তাদের জীবনে মা-ই সব, কুমার শানুর ভূমিকা শূন্য বলেও মন্তব্য করেন জান।
জান বলেন, তার বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই। তাই তার বাবার নাম, যশের উপর ভিত্তি করে তাকে যাচাই করা উচিত নয় কিংবা বসের ঘরে তার প্রবেশ নিয়ে কারও কোনও মন্তব্য করা উচিত নয়। প্রসঙ্গত, বিগ বস ১৪ শুরু হওয়ার পর সালমানের শোয়েও স্বজনপোষণ নিয়ে একের পর এক মন্তব্য করা হয়। জানের সঙ্গে স্বজনপোষণের তকমা জুড়ে দেন অন্য প্রতিযোগী রাহুল বৈদ্য। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়। বসের ঘর থেকে বেরিয়ে এবার তারই পালটা জবাব দিলেন শানু-পুত্র।

জন্মের পর থেকে বাবার কাছ থেকে সব সময় দূরেই থেকেছেন তিনি। বাবা তার বিষয়ে কখনও কোনও খোঁজ খবর করেননি। তার কোনও বিষয় নিয়ে মাথা ঘামাননি বলেও মন্তব্য করেন জান কুমার শানু।

শুধু তাই নয়, বলিউডে এমন অনেক সেলেব রয়েছেন যাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। বিচ্ছেদের পর অনেকেই প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে কোনও যোগাযোগ না রাখলেও সন্তানদের কখনও অবহেলা করেননি বা করেন না। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরও তারা সন্তানদের দায়িত্ব পালন করেন। তার বিষয়টি সম্পূর্ণ আলাদা। কুমার শানু কোনোদিনই তার দায়িত্ব নিতে চাননি বলেও বিস্ফোরক দাবি করেন জান কুমার শানু। এমনকি, তাদের সঙ্গে কুমার শানু কখনও যোগাযোগও রাখতে চাননি বলে জানান জান।

প্রসঙ্গত বিগ বসের ঘরে প্রবেশ করার পর নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে জড়ান জান কুমার শানু। তার সঙ্গে যেন মারাঠি ভাষায় কথা না বলা হয় বলে নিকিকে জানান তিনি। এরপরই জানের বিরুদ্ধে ফুঁসে ওঠে শিবসেনা। জান ক্ষমা না চাইলে বিগ বসের শ্যুটিং বন্ধ করে দেওয়া হবে বলে দেওয়া হয় হুমকি। এরপর মুখ খোলেন কুমার শানু। জানকে তার মা কী শিক্ষা দিয়েছেন বলে প্রশ্ন তোলেন তিনি। এমনকি, জান তার ছেলে তাই ছেলের হয়ে তিনি ক্ষমা চেয়ে নিচ্ছেন বলেও মন্তব্য করতে শোনা যায় জনপ্রিয় গায়ককে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০