• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
হাসিবুল হাসান লাবলু স্মৃতি সর্টপিস ক্রিকেটে চ্যাম্পিয়ন হিউম্যান রেস্পেক্ট একাদশ

বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন প্রধান অতিথি শামীম হক

বীর মুক্তিযোদ্ধা হাসিবুল হাসান লাবলু স্মৃতি সর্টপিস ক্রিকেটে  চ্যাম্পিয়ন  হয়েছে হিউম্যান রেস্পেক্ট একাদশ এবং রানার আপ সিকেএস একাদশ ।

বীর মুক্তিযোদ্ধা হাসিবুল হাসান লাবলু স্মৃতি সর্টপিস ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে হিউম্যান রেস্পেক্ট একাদশ ও প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে সিকেএস একাদশ।

শুক্রবার রাতে অনুষ্ঠিত ফাইনালে তারা ৫ উইকেট সিকেএস দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসিবুল হাসান লাবলুর ভাই মনিরুল ইসলাম মিঠু, সাইফুল ইসলাম নিলু, জাতীয় দলের খেলোয়াড় নাঈম শেখ।

এসময় হাসিবুল হাসান লাবলুর স্ত্রী ঝর্না হাসান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় বিজয়ী দল ১৫০০০ টাকা ও ক্রেস্ট এবং রানার আপ দল ৭০০০ টাকা ও ক্রেস্ট গ্রহণ করেন।

উল্লেখ,এ মাসের ২০ তারিখ হতে ২০ টি দল নিয়ে লিগ পদ্ধতিতে এ টুর্নামেন্ট শুরু হয়। উল্লেখযোগ্য সংখ্যক দর্শক খেলাগুলো উপভোগ করেন। প্রতিযোগিতার ফাইনালে  ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের শিবলী। খেলায় প্রত্যেকটি বিজয়ী দলের খেলোয়াড়দের ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার দেয়া হয়।

টুর্নামেন্টের সার্বিক সহযোগিতা করেন হাসিবুল হাসান লাবলুর ছেলে শরিফুল হাসান প্লাবন ও প্রলয়। উল্লেখযোগ্য সংখ্যক দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।