• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে ছাত্রদলের দুই নেতা গ্রেফতার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহবায়ক মোঃ সালাউদ্দিন মোল্যা শুভ (৩২) ও যুগ্ন আহবায়ক রাজিব মোল্যা (২৮) কে অনুমতি ছাড়া শুছেচ্ছা মিছিল করার দায়ে গ্রেফতার করেছেন থানা পুলিশ। রোববার সকাল ১১ টায় চরভদ্রাসন সরকারি কলেজ রোড এলাকা থেকে উক্ত দুই নেতাকে গ্রেফতার করা হয়।

চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার এসআই সৈয়দ আওলাদ হোসেন জানান, ” সংশ্লিষ্ট প্রশাসনের কোনো অনুমতি ছাড়াই জাতীয়তাবাদী ছাত্রদলের ব্যানারে উক্ত দুই নেতার নেতৃত্বে মিছিল করা হয়েছে এবং পুলিশের কর্তব্য কাজে বাঁধা প্রদানের দায়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর কোর্টে চালান করা হবে”।

উপজেলা ছাত্রদল সূত্র জানায়, মাত্র ক’দিন আগে জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়েছে। ওই কৃষক দলের কেন্দ্রীয় কমিটিতে পাশ্ববর্তী ভাঙ্গা উপজেলার নেতা মোঃ শহীদুল ইসলাম বাবুলকে সাধারন সম্পাদক হিসেবে নাম ঘোষনা করা হয়েছে। আর এই আনন্দে রোববার সকালে স্হানীয় জাতীয়তাবাদী ছাত্রদলের ব্যানারে একটি শুভেচ্ছা মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা বাসষ্ট্যান্ড থেকে বের হয়ে সদর বাজার চত্তর প্রদক্ষিণ করে চরভদ্রাসন সরকারি কলেজ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। উপজেলা ছাত্রদল আনন্দ মিছিল করার জন্য প্রশাসনিক অনুমতি নেয়নি বলেও জানা যায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।