• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
হাসপাতাল ছাড়লেন  রাজশাহী -৩ আসনের এমপি আয়েন উদ্দিন

ছবি- হাসপাতাল ছাড়ছেন রাজশাহী -৩ আসনের এমপি আয়েন উদ্দিন

মুকুল হোসেন স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর শারীরিকভাবে সুস্থ অনুভব করায় তিনি হাসপাতাল ছেড়েছেন। শনিবার (৩০ মে) দুপুরে তিনি হাসপাতাল থেকে রাজশাহী নগরীর দড়িখড়বোনায় ভাড়া বাসায় ফেরেন।

এর আগে ভোররাতে তিনি এ বাড়িতেই অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগে চিকিৎসক তাকে ভর্তি নেন। এরপর তিনি হাসপাতালের একটি কেবিনে চিকিৎসা নিচ্ছিলেন।

এমপি আয়েন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, আয়েন উচ্চ রক্তচাপে ভুগছিলেন। রাত সাড়ে তিনটার দিকে তিনি বাথরুমে যান। সেখানে মাথা ঘুরে পড়ে যেতে থাকেন। তবে কোনমতে বাথরুম থেকে বাইরে বের হয়ে সোফায় বসে পড়েন। পরে আরও অসুস্থ হয়ে পড়েন। তাই তাকে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, তিনি উচ্চ রক্তচাপে ভুগছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হয়। পরে রক্তচাপ স্বাভাবিক হলে তাকে দুপুর ১২টায় ছুটি দেয়া হয়। তবে তাকে কয়েকদিন বাসায় বিশ্রাম নিতে বলা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।