• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শেখ রাসেল অনূর্ধ্ব -১৮ ফুটবল টুর্নামেন্ট শুরু

ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২১ :

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে শুরু হলো ‘ ১ম শেখ রাসেল গোল্ডকাপ অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট।’ আজ  কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্ধোধন করেন য্বু ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক সাইফ পাওয়ার টেকের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন। এ সময় আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব কে এম শহিদ উল্যা ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহম্মদ রতন প্রমুখ।
উদ্বোধনী দিনে পল্লবি থানা ৩-০ গোলে লালবাগ থানাকে পরাজিত করেছে। আত্মঘাতি গোলে লিড পাওয়া পল্লবী থানার পক্ষে ৫৮ ও ৬৯ মিনিটে বাকী গোল দুটি করেছেন মনির।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত টুর্নামেন্টে দলগুলো নকআউট ভিত্তিতে পরস্পরের বিপক্ষে লড়বে। ঢাকা মহানগরীর ৩২টি থানা/ইউনিট এবারের প্রতিযোগিতয় অংশ নিচ্ছে।
টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ অক্টোবর। চ্যাম্পিয়ন দল পাবে ২ লাখ টাকা এবং রানার্স আপের জন্য থাকছে ১ লাখ টাকা অর্থ পুরস্কার।
এছাড়া টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা, সেরা খেলোয়াড় ও ম্যাচ সেরাদের জন্যও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেকের পক্ষ থেকে অর্থ পুরস্কার রাখা হয়েছে বলে জানিয়েছে আয়োজক কমিটি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।