• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
করোনা: সালথা-নগরকান্দায় ৭ জনের নমুনা পরিক্ষায় শনাক্ত হয়নি কেউ

করোনা: সালথা-নগরকান্দায় ৭ জনের নমুনা পরিক্ষায় শনাক্ত হয়নি কেউ

মনির মোল্যা, নিজস্ব প্রতিনিধি:ফরিদপুরের সালথা-নগরকান্দায় করোনাভাইরাস লক্ষনের ৭জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। কেউ করোনা শনাক্ত হয়নি বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানিয়েছেন। ৭জনকেই সতর্ক থাকতে বলা হয়েছে। সালথা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম ইফতেখার আজাদ জানান, ৪এপ্রিল থেকে ৬এপ্রিল এই তিন দিনে সর্দি-জ¦র ও কাশির ৭জন রোগীর নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়। ৭জনের রিপোর্টে করোনা নেগেটিভ পাওয়া গেছে। এরমধ্যে সালথা উপজেলার ৩জন ও নগরকান্দা উপজেলার ৪জন।

এসময় স্বাস্থ্য কর্মকর্তা সাংবাদিকদের বলেন, সবাই যদি স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকে তাহলে সালথা-নগরকান্দার মানুষ ভাল থাকবে বলে আশা করা যাচ্ছে। সেই সাথে অসুস্থ্য হলে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করার জন্য সকলকে আহব্বান জানান তিনি।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার বলেন, করোনাভাইস প্রতিরোধে জনসাধারণের দূরত্ব বজায় রাখা, বিনা প্রয়োজনে চলা ফেরা না করা, নিত্যপ্রয়োজনীয় দোকানপাট দুপুর ১টা থেকে বন্ধ রাখা নিশ্চিত করার জন্য উপজেলা প্রশাসন, সেনা বাহিনী ও পুলিশ সারাক্ষণ কাজ করে যাচ্ছে। বিনা প্রয়োজনে ঘরের বাইরে না আসার জন্য প্রতিটি ইউনিয়নে জনসচেতনতামূলক মাইকিং করা হচ্ছে। এছাড়াও কর্মহীন অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। তিনি এসময় সবাইকে ঘরে থাকার আহব্বান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।