• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
পুরাপাড়ায় প্রধান শিক্ষক বেলায়েত হোসেন নৌকার প্রার্থী

বিশেষ প্রতিনিধি :-পুরাপাড়া ইউনিয়ন একমাত্র এবং ঐতিহ্যবাহী ব্রাহ্মণ ডাঙ্গা উচ্চবিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক বেলায়েত হোসেন মিয়া চেয়ারম্যান হয়ে জনগণের সেবা করতে চায়।

আগামী ১১ নভেম্বর ২০২১ তারিখে দ্বিতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নমিনেশন নিয়ে নৌকা প্রতিকে জনগণের ভোটে নির্বাচিত হয়ে এলাকার সেবা করার প্রত্যয়ে তিনি নির্বাচনের প্রার্থী হয়েছেন। দীর্ঘদিন চাঁদহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করার পর পরবর্তীতে ব্রাহ্মণ ডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন । চাকুরী জীবনের প্রায় শেষ সময়ে এসে এলাকায় সেবা করার জন্য তিনি জনপ্রতিনিধি হতে চান।

ব্রাহ্মণ ডাঙ্গা নিবাসী মৃত মোঃ রোকন উদ্দিন মিয়ার বড় সন্তান বেলায়েত হোসেন মিয়া ব্যাক্তিগত জীবনে চার সন্তানের জনক যারা সবাই উচ্চ শিক্ষিত, তার বড় মেয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, মেজ মেয়ে সরকারি রাজেন্দ্র কলেজ থেকে মাস্টার্স করেছেন, এবং ছোট ছেলে আজিজুর রহমান হৃদয় সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে মাস্টার্স করেছেন , ছোট মেয়ে নবম শ্রেণির শিক্ষার্থী ।

বেলায়েত হোসেন মিয়া ছাত্রজীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন । তিনি বর্তমানে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং পুরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য । তার রাজনৈতিক ত্যাগের কারণেই সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মনোনয়নে বাংলাদেশ আওয়ামী লীগ তাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এর আগেও তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন।

পুরাপাড়াকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে হিসেবে প্রতিষ্ঠা করার জন্য কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন। তিনি নির্বাচিত হলে ইউনিয়নের মানুষের শিক্ষা, স্বাস্থ্য , স্যানিটেনেশন,কৃষি, যোগাযোগ ব্যবস্হা,অবকাঠামো , কর্মসংস্থানের ক্ষেত্র সৃষ্টিসহ ইউনিয়নের আইন শৃঙ্খলার উন্নয়ন , মাদকসহ অপরাধ মূলক কর্মকাণ্ড নিয়ন্ত্রণ , সৌন্দর্যবর্ধন করার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

তিনি আরও বলেন একটি সুন্দর আদর্শ পুরাপাড়া ইউনিয়নের জন্য , রাষ্ট্র প্রদত্ত সব ধরনের সেবা ও অনুদানগুলো তিনি জনগণের মাঝে সঠিকভাবে বন্টন করে উন্নত জ্ঞানবান্ধব দাঙ্গা – হাঙ্গামা কাইজামুক্ত সমাজ নিশ্চিত করার জন্য, বসবাস উপযোগী সুন্দর , শান্তিময় জনপদে রুপান্তর করবেন।

তিনি এলাকার মানুষের সপবা করার জন্য নৌকা মার্কায় ভোট চেয়েছেন। এলাকার সাধারণ জনগণের কাছে তার জনপ্রিয়তা দেখে তার জয়ের ব্যাপারে সবাই আশাবাদী।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।