• ঢাকা
  • বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং
ফরিদপুরে নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালিত

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

”মুজিব বর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে, (২ জানুয়ারি) রবিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এরপরে দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক এ. এস. এম. আলী আহসান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষাবিদ ও সাংবাদিক প্রফেসর মোঃ শাহজাহান, বাংলাদেশ অন্ধকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম এ সামাদ, ডায়াবেটিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর শেখ আবদুস সামাদ, এফডিএ এর নির্বাহী পরিচালক মো. আজহারুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ নুরুল হুদা, সরকারি শিশু পরিবার (বালক) উপ-তত্ত্বাবধায়ক এস. এম. সুজাউদ্দিন রাশেদ প্রমূখ।

এসময় আলোচনা সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রধানগণ ও প্রতিবন্ধীরা উপস্থিত ছিলেন। আােলাচনা সভা শেষে সমাজ সেবা অধিদপ্তরের জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের মাঝে ক্রেষ্ট প্রদান ও বিভিন্ন ক্যাটাগড়িতে পুরুষ্কার বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।