• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
রাজশাহীর সারদা পুলিশ একাডেমির এএসপির করোনা পজিটিভ

করোনা দিন দিন তার পরিধি বিস্তৃত করে চলেছে। রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় অবস্থিত বাংলাদেশ পুলিশ একাডেমিতে থাকা একজন শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারের (এএসপি) করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। রোববার (৩১ মে) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার হাসপাতালে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে একটি পজিটিভ। বাকি সব রিপোর্ট নেগেটিভ। করোনা আক্রান্ত এএসপির বয়স ২৯ বছর। তিনি বাইরের জেলা থেকে প্রশিক্ষণে সারদা এসেছেন।

সাইফুল ফেরদৌস আরও জানান, শনিবারও পুলিশ একাডেমির ৫১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সব রিপোর্ট নেগেটিভ। রোববার পুলিশ একাডেমির ৪৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। পুলিশ একাডেমির মোট ৯৮টি নমুনার মধ্যে একটি পজিটিভ পাওয়া গেল। বিষয়টি সংশ্লিষ্টদের জানানো হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজেও নমুনা পরীক্ষা করা হয়। তবে পিসিআর মেশিনের সার্ভিসিংয়ের কারণে গত শুক্রবার থেকে সেখানে নমুনা পরীক্ষা বন্ধ। হাসপাতালের ল্যাবে নতুন একজন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় করোনা আক্রান্তের সংখা বেড়ে ৫২ জনে দাঁড়ালো। এদের মধ্যে দুইজন মারা গেছেন। মৃৃত দুইজনের মধ্যে একজন পুলিশের উপ-পরিদর্শক (এসআই)। রাজশাহীতে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩ জন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।