• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে ৫ দিনব্যাপী অনূর্ধ্ব ১৫ আবাসিক ক্যাম্প শুরু

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার বলেছেন সারা বছরই জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিভিন্ন ধরনের খেলাধুলা আয়োজন করা হবে।
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম সে দিকে লক্ষ্য রেখেই বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। আমরা বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করেছি এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে। স্কুল খুলে গেলে বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হবে এবং তরুণ খেলোয়াড়রা যাতে জাতীয় পর্যায়ে এবং আন্তর্জাতিক পর্যায়ে ফরিদপুরে সম্মান রাখতে পারে সেদিকে লক্ষ রাখতে হবে।
তিনি বলেন ফরিদপুরকে ক্রীড়া নগরীতে পরিণত করতে হবে । সেটা ফুটবল বা ক্রিকেট হোক খেলোয়াড়রা যে ইভেন্টে ভালো করুক না কেন তারা যেন জেলার সম্মান বজায় রাখতে পারে সেদিকে লক্ষ রাখতে হবে।
তিনি আজ বিকেলে জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে এবং বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২২ এর আওতায় জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে ।
জেলা ক্রীড়া সংস্থা ও ডি এফ এর সহযোগিতায় পাঁচ দিনব্যাপী অনূর্ধ্ব ১৫ এর আবাসিক ক্যাম্প এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। পরে তিনি এই ক্যাম্পের উদ্বোধন করেন।
ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর উদ্যোগে ফরিদপুর জেলার ডেভলপমেন্ট কাপ ফুটবল এ অতিরিক্ত জেলা প্রশাসক দীপক কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার শাহিন সুলতান রাজা, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান চুন্নু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য প্রণব কুমার মুখার্জি, কামরুজ্জামান কামরুল,অমরেশ সাহা, ডিএফ এর সাধারণ সম্পাদক আবুল কাশেম ভোলা, ব্রাদার্স ইউনিয়নের সহ-সভাপতি বিপুল কুমার রায় প্রমুখ।
এতে স্থানীয় ২৪ জন প্রশিক্ষণার্থী কে নিয়ে এ ক্যাম্পে অনুষ্ঠিত হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।