• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
গুজবে কান না দিয়ে মাঠে সক্রিয়ভাবে কাজ করুন – নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-৬/৪/২৩
ফরিদপুর ৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বর্তমান সময়ে একটি মহল বিভিন্ন এলাকায় গুজব ছড়িয়ে বেড়াচ্ছে যে ফরিদপুর ৪ আসন কে ভেঙে দুটি আসনে রূপান্তরিত করা হবে। এতে করে আমাকে কোন ঠাস করে করা হবে। আমি নিক্সন চৌধুরী আপনাদের ওয়াদা দিতেছি যদি ফরিদপুর ৪ আসন ভেঙে দুটি আসন হয় আমি দুই আসন থেকেই নির্বাচন করব ইনশাল্লাহ। ফরিদপুর ৪ আসনের জনগণ তথা ভাঙ্গা, সদরপুর চরভদ্রাসনের মানুষ আমাকে ভালোবেসে আমার উন্নয়ন, মূল্যায়ন ও আদর্শকে বুকে ধারণ করে দীর্ঘ ১০ বছর আমার সাথে কাজ করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর স্নেহ ভাজনে আমি উক্ত এলাকার জনগণকে সাথে নিয়ে উন্নয়ন করেছি। একটি মহল অপপ্রচার করছে দুটি আসন বিভক্ত করে জনগণের কাছ থেকে আমাকে দূরে সরানোর গুজব রটিয়ে বেড়াচ্ছে। আপনারা গুজবে কান দিবেন না। আগামী নির্বাচনে আমাদের বিজয়ী হতে এখন থেকেই মাঠে সক্রিয়ভাবে কাজ করুন। দ্বাদশ সংসদ নির্বাচনেও শেখ হাসিনার সরকার পুনরায় নির্বাচিত হবে এবং আপনারাই নির্বাচিত করবেন। আমাদেরকে কেউ কামড় দিলে আমরা তাকে পাল্টা কামড় না দিয়ে রাজনৈতিকভাবে মোকাবেলা করব। আপনারা সকল ভয়-ভীতি উপেক্ষা করে গুজবে কান না দিয়ে মাঠে সক্রিয়ভাবে কাজ করুন। জনগণ চাইলে উক্ত নির্বাচনে আমি বিজয়ী হব শেখ হাসিনার সরকার বিজয় হবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের এমপি নিক্সন চৌধুরীর বাসভবনে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের সাইবার যোদ্ধা ও নেতাকর্মীদের সাথে নিয়ে এক ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এমপি নিচ্ছেন চৌধুরী এসব কথা বলেন ।
এ সময় আরো উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন নেতাকর্মী প্রমুখ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।