• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে অনূর্ধ্ব ১৪ ইয়াং টাইগার্স জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরে জেলা প্রশাসক অতুল সরকার বলেছেন, সারাবছর যাতে বিভিন্ন ধরনের খেলাধুলা করা হয় সেই ব্যবস্থা করা হবে। ফরিদপুরের পক্ষ থেকে আমরা সরকারের কাছে আবেদন করেছি আরো স্টেডিয়াম করার জন্য।
তিনি আজ ৮ ফেব্রুয়ারী সকালে শেখ জামাল স্টেডিয়াম অনুষ্ঠিত ইয়াং টাইগার্স অনূর্ধ্ব ১৪ জাতীয় বয়সভিত্তিক ক্রিকেটের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে একথা বলেন।
তিনি আরো বলেন
প্রত্যেকটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম রয়েছে এবং প্রত্যেকটি জেলায় একটি করে ক্রীড়া কমপ্লেক্স তৈরি হবে।
যাতে সারা বছর সব ধরনের খেলাধুলার ব্যবস্থা থাকবে এবং প্র্যাকটিসের ও সুযোগ থাকবে।
আমাদের তরুণ প্রজন্মকে খেলার মাঠে ফিরে আনতে হবে। তিনি বলেন সারা পৃথিবীতে এদেশের খেলোয়াড়রা প্রাধান্য বিস্তার করবে । আমাদের মেয়েরাও যাতে সারা বছর ধরে খেলাধুলা ও প্র্যাকটিস করতে পারে সে ব্যবস্থা করতে হবে। ইতিমধ্যেই মেয়েরা জাতির জন্য অনেক সাফল্য বয়ে এনেছে ‌ অনুরূপ ছেলেরাও ক্রীড়াঙ্গনে বাংলাদেশের হয়ে সাফল্য এনেছেন।
পরে তিনি প্রতিযোগিতার উদ্বোধন করেন।
ক্রিকেট কমিটির সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেট বোর্ডের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অপারেশন, লজিস্টিক শহিদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মজিবুল হক ফিরোজ, বিভাগীয় হেড কোচ মোখলেসুর রহমান বাবলু, ফরিদপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলিআজগার মানিক, ফরিদপুর ডি এস এ ও ডি এস এ র সদস্য অমরেশ সাহা। সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ
অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান চুন্নু।
অনূর্ধ্ব ১৪ ইয়াং টাইগার্স জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপে এই স্টেডিয়ামে দুদিনের ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। এতে মোকাবেলা করছে ঢাকা মেট্রো ও সিলেট ডিভিশন। প্রতিদিন ৯০ ওভার করে খেলাগুলো অনুষ্ঠিত হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।