• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে মুজিব জন্মশতবর্ষ শেখ রাসেল স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করছেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার ও অন্যান্য অতিথিবৃন্দ

ফরিদপুর শেখ রাসেল ক্রীড়া চক্রের আয়োজনে মুজিব জন্মশতবর্ষ শেখ রাসেল স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ১০ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে শেখ রাসেল ক্রিকেট ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শামীম হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যন এ্যাডঃ শামসুল হক ভোলা মাষ্টার। খেলার পূর্বে তিনি খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোসলেম উদ্দীন, সহ- সভাপতি আমিনুর রহমান ফরিদ, সহ- সভাপতি মুজিবুল হক ফিরোজ, শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক কামরুল হাসান, শেখ রাসেল ক্রীড়া চক্রের আহবায়ক কমিটির সদস্য সচিব রিজন মোল্লা, ওলিউর রহমান, আলী আজগর মানিক,আব্দুৎ তাওয়াব অরিন , ফারুখ হোসেন প্রমূখ।

প্রথম দিনে ফরিদপুর ক্রিকেট স্কুল ( লাল) বনাম সাভার ক্রিকেট একাডেমী এই দুইটি দল প্রতিযোগিতায় অংশ নেয়। টুর্ণামেন্টে মোট ১৬টি দল ৪ গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। আগামী ১৪ তারিখ থেকে প্রতিদিন চারটি করে খেলা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ এ মাসের ২৩ তারিখে অনুষ্ঠিত হবে।

কমিটি সূত্রে জানা গেছে প্রতিযোগিতায় মোট ৩১ টি খেলা অনুষ্ঠিত হবে এবং প্রতি খেলাতে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার দেয়া হবে।
উল্লেখ্য গত মার্চ মাসের পর থেকে ফরিদপুর জেলায় ছোট ছোট অনেক ক্রিকেট টুর্নামেন্ট হলেও বড় ধরনের কোন টুর্নামেন্টে হয়নি। আর এই টুর্ণামেন্টের মধ্য দিয়ে ফরিদপুরে আবার ক্রিকেট খেলা ফিরে আসবে বলে ধারণা করছে খেলার সাথে সংশ্লিষ্ট খেলোয়াড় ও কর্মকর্তারা।

বক্তব্য রাখছেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০