• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

ছবি প্রতিকী

 ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। শনিবার উপজেলার সাতৈর ইউনিয়নের কয়ড়া বাজারে এ ঘটনা ঘটে।
এ সময় হামলায় আহত সুমন মোল্যা (৩৬), ফিরোজ মোল্যা (৩৩) ও মোশারফ মুন্সি (৩৫) হয়। আহতদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়। তাদের মধ্যে সুমন মোল্যার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, কয়ড়া গ্রামের রওশন কাজীর বিবাহিতা মেয়ের সাথে একই গ্রামের জহুর মুন্সির ছেলে মোশারফ মুন্সির প্রেমের সম্পর্ক থাকার সুবাদে এক সপ্তাহ তারা দুই জন কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। কয়েকদিন পর ওই গৃজবধূ বাড়িতে আসলে শনিবার প্রতিবেশি সুমন ওই গৃহবধূর কাছে জানতে চাই কাউকে কিছু না বলে কোথায় গেছিলে। এ সময় কথা কাটাকাটির এক পর্যায় গৃহবধূও ভাই মোশারফ মুন্সি ও তার লোকজন রামদা, লাঠি সোঠা নিয়ে সুমনের বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত হামলা করে। হামলার সময় সুমন মোল্যা ও তার বড় ভাই ফিরোজ মোল্যা বাধাঁ দিলে রামদার কোপে মারাত্মক আহত হয়।
মোশারফ মুন্সি গংদের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্ঠা করলে তাদের ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে ওয়ার্ড মেম্বার আব্দুর রাজ্জাক মোল্যা বলেন, হামলার ঘটনা শোনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ ফাড়িতে খবর দেই।
সাতৈর ইউপি চেয়ারমম্যান মো. মজিবর বলেন, ঘটনা আমি শুনেছি। দুই দুইপকে ডেকে মিমাংসার কথা বলেছি। ঘটনাটা মিমাংসার জন্য উভয় পই রাজি হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানার জয়নগর পুলিশ ফাড়ির ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, কয়ড়া গ্রামে মেয়ে ছেলে নিয়ে দুই পক্ষের মধ্যেই মারামারি হয়েছে। তবে কারো বাড়ি বা ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটেনি। দুই পক্ষই আহত অবস্থায় হাসপাতালে রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।