• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
সালথায় অগ্নিকান্ডে ১টি ঘর পুড়ে ছাই

মনির মোল্যা, সালথা(ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নে খলিশাডুবী গ্রামে জিয়া মাতুব্বরের ঘরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৫মার্চ) দিবাগত রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। খলিশাডুবী গ্রামের অাজাদ মোল্যা ফায়ার সার্ভিসে ফোন দেন। পরে সালথা উপজেলার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে ঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসারত হোসেন জানান, ভয়াবহ এ আগুনে ১টি ঘর পুড়ে গেছে। এতে কমপক্ষে ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অামি ব্যক্তিগত ভাবে তাকে কিছু দিবো ও ইউনিয়ন পরিষদের পক্ষে থেকে তাকে কিছু দেওয়া হবে।

সালথা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইনচার্জ অাব্দুল রাজ্জাক বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে। আগুনে ১টি ঘর পুড়ে গেছে। এতে ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

১৬ মার্চ ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।