• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫

দিনাজপুরে যাত্রীবাহী বাস ও ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুস সালাম (৩০) নামে এক বাসের হেলপার নিহত হয়েছে। এই ঘটনায় আহত অবস্থায় পাঁচজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত বাসের হেলপার আব্দুস সালাম সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর ডাঙ্গাপাড়ার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

শনিবার (২০ জুন) বেলা ১১টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের নশিপুর জামতলী মোড়ে নশিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মেহফুজ তানজির জানান, বেলা ১১টার দিকে অনিন্দ্য পরিবহন (ঢাকা মেট্রো- ড-০৪-০৩৯৫) রংপুর যাচ্ছিল এবং বীরগঞ্জ থেকে ভুট্টাবোঝাই করে একটি ট্রাক (ঢাকা-ট-১৬-৭৭৬৭) দিনাজপুরের দিকে আসছিল। পথে নশিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে যাত্রীবাহী বাস ও ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসের পেছন দিক থেকে আসা অপর একটি প্রাইভেট কার (ঢাকা-ক-১১-১৪৪৪) বাসটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাস-ট্রাক ও প্রাইভেট কার দুমড়ে-মুচড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বাস ও ট্রাকের ভেতর থেকে আটকে পড়াদের উদ্ধার করে দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাসের হেলপার আব্দুস সালামকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর প্রায় ১ ঘণ্টা দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে যানবাহন চলাচলে স্বাভাবিক করে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার সংবাদ নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে কোতয়ালী থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ যৌথভাবে কাজ করছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।