• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে পাপজি গেম খেলাকে কেন্দ্র করে কিশোরের আত্মহত্যা

সনতচক্রবর্ত্তী:ফরিদপুরের বোয়ালমারীতে পাবজি গেম খেলার ও বন্ধুর সাথে তর্কে বিনয় বিশ্বাস নামে এক কিশোর আত্মহত্যা করেছে।বিনয় বিশ্বাস নতুবদিয়া গ্রামের বলরাম বিশ্বাসের ছেলে।

বুধবার (২৪.৮.২২)ভোরে উপজেলার বোয়ালমারী নতুবদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বিনয় বোয়ালমারী উপজেলার নতুবদিয়া গ্রামের বলরাম বিশ্বাসের ছেলে।

এ ঘটনায় বলরাম বিশ্বাস বাদি হয়ে ইউডি মামলা করেছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, বিনয় বিশ্বাস মোবাইল ফোনে বন্ধুর সাথে রাগারাগী করে ও পাপজি গেম খেলাকে কেন্দ্র করে বুধবার (২৪ আগস্ট) ভোর ৫ টার দিকে বাড়ির পাশে আমগাছের সাথে ওড়না দিয়ে গলায় ফাস নেয়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, বিনয় আগে স্কুলে পড়তো, গত বছর থেকে পড়ালেখা বাদ দিয়েছে এবং বিভিন্ন মোবাইল গেমে আসক্তি হয়ে যায়। মোবাইল ফোনে বন্ধুর সাথে রাগারাগি হয় বলে জানতে পারি। মোবাইল ফোনে পাপজি গেম খেলতো। এই দুই কারনে সে গলায় ফাস নিয়ে মারা গেছে শুনেছি।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এসআই আব্দুর রহমান বলেন, মোবাইল ফোনে বন্ধুদের সাথে রাগারাগি করে এবং মোবাইল ফোনে পাপজি গেম খেলানো কারনে ভারসাম্য হয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তের পর জানা যাবে কি কারনে আত্মহত্যা করেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।