• ঢাকা
  • সোমবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ ইং
ভাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা কমান্ডের মৃত্যুতে এমপি নিক্সন চৌধুরীর শোক প্রকাশ

ফরিদপুরের ভাঙ্গায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম(৭১) মারা গেছেন। প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার রাতে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন শোক প্রকাশ করেছেন। বুধবার সকালে পশ্চিম হাসামদিয়া মাদানি নগর জামে মাদ্রাসায় রাষ্ট্রীয় মর্যাদা শেষে তাকে দাফন করা হয়েছে। রাষ্ট্রীয় মর্যাদা অনুষ্টানে উপস্হিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা রকিবুর রহমান খান সহ পুলিশ প্রশাসন, স্হানীয় প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, বীর মুক্তিযোদ্ধাগন প্রমুখ।

ভাঙ্গা উপজেলা স্বাস্হ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাক্তার মহসিন মিয়া জানায়, গত ২৫মে ঈদের দিন তার করোনা পজিটিভ ধরা পড়ে। তেমন কোন উপসর্গ না থাকায় সে নিজ বাড়ী পৌরসদরের পশ্চিম হাসামদিয়া গ্রামেই হোম কোয়ারেন্ট ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ১০ টায় তার প্রচন্ড শ্বাস কষ্ট শুরু হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

অত্যন্ত বিনয়ী, শান্ত স্বভাবের মানুষ রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামের মৃত্যুতে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান ও ভাঙ্গা পৌরসভার মেয়র আবু রেজা মোঃ ফয়েজ, ভাঙ্গা মুক্তিযোদ্ধা কমান্ডারগন, সংবাদ মাধ্যমকর্মীগন গভীর শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন:##ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল করোনায় আক্রান্ত

##ডাঃ জাফরুল্লাহ চৌধুরী প্লাজমা থেরাপি নিয়েছেন,খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।