• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ ইং
তুলাগ্রাম কোরবানীয়া দরবার শরীফে বাৎসরিক ওরশ অনুষ্টিত

মাহবুব হোসেন পিয়াল,২৮ জানুয়ারী,ফরিদপুর প্রতিনিধি:

শায়খুল মাশায়েক মাহবুবে ছোবহানী কুতুবে রব্বানী গরীবে নেওয়াজ হযরত খাজা মঈনউদ্দিন চিশতী হাসান সাঞ্জারী আল আজমেরী (রহ:) এর ৩৫ তম বাৎসরিক পবিত্র ওরস  আজ বৃহস্পতিবার ফরিদপুর সদর উপজেলার  তুলাগ্রাম কোরবানীয়া দরবার শরীফ এ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে দরবার শরীফ প্রাঙ্গনে বাদ আছর হযরত খাজা মঈনউদ্দিন চিশতী হাসান সাঞ্জারী আল আজমেরী (রহ:)এর বর্নাঢ্য জীবনের উপর আলোচনা সভা অনুষ্টিত হয়। তুলাগ্রাম দরবার শরীফের পীর সাহেব শাহ্ সূফী আলহাজ্ব হযরত কোরবান আলী চিশতী নিজামী‘র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ শায়েখ মুফতি মুহাম্মদ জহিরুল ইসলাম ফরিদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও গবেষক সাবেরীয়া দরবার শরীফের খাদেম আল্লামা সাজ্জাদ হোসেন রনি চিশতী সাবেরী , ,ভাটিলক্ষিপুর দরবার শরীফের পীর ছাহেব আব্দুস সামাদ চিশতী আল নিজামী, বাখুন্ডা দরবার শরীফের পীর ছাহেব সুফী আব্দুল মজিদ চিশতী আল নিজামী,হযরত মাওলানা এসকেন্দার আলী,সালথাসহ অন্যান্য ওলামায়ে কেরামগন ।বাদ এশা আলোচনা সভা শেষে দোয়া, মিলাদ মাহফিল ও কেয়াম অনুষ্টিত হয়।পরে দেশ, জাতী ও মুসল্লিম উম্মার সুখ সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তুলাগ্রাম দরবার শরীফের পীর সাহেব শাহ্ সূফী আলহাজ্ব হযরত কোরবান আলী চিশতী নিজামী।

পবিত্র ওরস  মাহফিলে পীরজাদা মো: সাহিদ মোল্লা চিশতী নিজামী ও পীরজাদা মো: নুরুল ইসলাম চিশতী নিজামীসহ ভক্ত ও আশেকান বৃন্দ উপস্থিত ছিলেন । দোয়া ও মোনাজাত  শেষে তবারক বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।